সোমবার, ২৮ মার্চ, ২০১১

চেঞ্জ করুন আপনার কান্ট্রি ভিত্তিক আই পি

য় ভাই বন্ধুরা, সবাইকে আস্ সালামুআলাইকুম, আজ আমি কিছুক্ষণ আগে একটি সাহায্য অপশনে দেখলাম কেউ একজন আই পি চেঞ্জ সফট সম্পর্কে জানতে চাইছেন। তাই আমার এই পোস্ট। আই পি চেঞ্জ করার জন্য আমি যে সফটটি ব্যবহার করি তার নাম “প্লাটিনাম হাইড আই পি”, এটি একটি চমৎকার সফটওয়্যার।
images চেঞ্জ করুন আপনার কান্ট্রি ভিত্তিক আই পি | Techtunes
Platinum IP Hide
সফটওয়্যারের ফুল র্ভাসনটি আমি লিংক দিয়ে দিলাম শুধু ডাউনলোড করলেই হবে। এখানে ক্লিক করে ডাউনলোড করুণ মিডিয়া ফায়ার লিংক এই খানে।  সফটওয়্যরটি প্রথমে ইন্সটল করে নিন এরপর এর সাথে দেওয়া ক্রাক ফাইল পোগ্রাম ফাইলের যেখানে সফটওয়্যারটি ইন্সটল হয়েছে সেখানে গিয়ে রিপ্লেস করে নিন, রিপ্লেস করলেই আপনার সফটওয়্যারটি ফুল র্ভাসন হয়ে যাবে। এবার রান করালে নিচের স্কিনের মত দেখাবে ।
Untitled 1 copy চেঞ্জ করুন আপনার কান্ট্রি ভিত্তিক আই পি | Techtunes
স্ক্রিন০১
আপনি  সহজেই হাইড আপি বাটনে  ক্লিক করলেই আপনার আই পি হাইড হয়ে যাবে।
001 চেঞ্জ করুন আপনার কান্ট্রি ভিত্তিক আই পি | Techtunes
০২
এরপর আপনি যদি কোন বিশেষ দেশের আইপি ব্যবহার করতে চান তাহলে choose IP Country থেকে আপনার পছন্দের কান্ট্রি বেছে নিন। অন্য সব আই পি হাইডিং সফটওয়্যারের চাইতে এটি উত্তম বলে আমার কাছে মনে হয়েছে। সাধারণত উন্নত দেশ গুলোর আই পি সিলেক্ট করলে ইন্টারনেটের স্পিড স্লো হয় না।
002 চেঞ্জ করুন আপনার কান্ট্রি ভিত্তিক আই পি | Techtunes
০৩
এই পোগ্রামটি ব্যাবহার করলে কিছু কিছু রেয়ার সাইট ছাড়া বাকি সব সাইটে আপনার মূল আই পি ধরা পরবে না। এমন কি গুগলে ও আপনার আই পি ধরা পরবে না । গুগলের একটি স্ক্রিন নিচে উপস্থাপন করলাম ।
Document0002 চেঞ্জ করুন আপনার কান্ট্রি ভিত্তিক আই পি | Techtunes
গুগল
এত ক্ষণ কষ্টকরে এই টিউনটি পড়ার জন্য ধন্যবাদ, আপনাদের কমেন্টসের অপেক্ষায় রইলাম
আইটি  প্রেমী রুহুল ভাইয়ের উদ্দেশ্যে বলছি – ধন্যবাদ ভাই আপনার মুল্যবান কমেন্টস দেওয়ার জন্য। আপনি হয়তো দেখতে ভুল করেছেন আমি ডি ইউ মিটার ব্যবহার করি না। আর ঐ টা পছন্দ ও করি না। আমি ব্যাক্তিগত ভাবে নেট মিটার পছন্দ করি এটা ফ্রিওয়্যার তাই ঝামেলাহীন। এই খানে ডাউনলোড লিংক দিয়ে দিলাম সবার কাজে  আসতে পারে। http://www.softpedia.com/dyn-postdownload.php?p=23932&t=3&i=1
সবার আহবানে আমি মিডিয়া ফায়ার লিংক দিয়ে দিলাম আশা এখন আর সমস্যা হবে ।  http://www.mediafire.com/?m0fla9p1ingbue4

1 টি মন্তব্য: