সোমবার, ২৮ মার্চ, ২০১১

আপনার ভাইরাস যুক্ত মেমরী কার্ডে এবং পেনড্রাইভে প্রবেশ করুন নিরাপদে মাএ ১.৪৮ মেগাবাইট সফট এর দ্বারা

আশাকরি আপনারা সবাই ভাল আছেন। গতকাল আমার একটি এইচ.এস.সি রুটিন শিরোনামে টিউনিটি প্রকাশ পায় । এই টিউন টি প্রকাশ পাবার পর অনেক বন্ধু দের সাড়া পেয়ে আরেকটি টিউন করতে বসে পড়লাম । এখন কাজের কথা আসা যাক । আমাদের মেমরী কার্ডে এবং পেনড্রাইভে ভাইরাস এটি একটি কমন ঘটনা । কিন্তু মাঝে মধ্যে এমন প্রয়োজন হয় যে ভাইসাস থাকা মেমরী কার্ডে এবং পেনড্রাইভে প্রবেশ করতে হয় । আর আপনার ভাইরাস যুক্ত মেমরী কার্ডে এবং পেনড্রাইভে প্রবেশ করুন নিরাপদে শুধু মাএ 7-Zip File Manager এর দিয়ে ডাউনলোড লিল্ক হল http://sourceforge.net/projects/sevenzip/files/7-Zip/9.20/7z920.exe/download
ভাল লাগলে কমান্ট করবেন।images 75x75 আপনার ভাইরাস যুক্ত মেমরী কার্ডে এবং পেনড্রাইভে প্রবেশ করুন নিরাপদে মাএ ১.৪৮ মেগাবাইট সফট এর দ্বারা | Techtunes




images 75x75 আপনার ভাইরাস যুক্ত মেমরী কার্ডে এবং পেনড্রাইভে প্রবেশ করুন নিরাপদে মাএ ১.৪৮ মেগাবাইট সফট এর দ্বারা | Techtunes




কাজ:
১. এর দ্বারা যে কোন ফাইল কপি বা পেষ্ট করা যায়।
২.কোন হাইড ফাইল আনহাইড করা যায় । এবং মেমরী কার্ডে সকল হাইড দেখা যায় যা সাধারনত কম্পিউটার শো করে না ।
৩. এর দ্বারা rar file কাজ করা যায় যা দেখতে winzip মত।
যে ভাব প্রবেশ করবেন
১. 7-Zip File Manager open করবেন দেখবেন মাই কম্পিউটার সেটা ডাবল ক্লিক করবেন
২. তারপর আপনি আপনার হার্ড ডিস্ক যেটিতে কাজ করবেন সেটিতে ডাবল ক্লিক করুন ।
৩. তারপর সব বুঝতে পারবেন । < এটি মুলত ভাইরাস রিমুভ করা যায় না শুধু মাএ ভাইরাস থেকে দূরে রাখে।
আপনারা আমার থেকে অনেক বেশি যানেন যার কারনে এই টিউন টি অনেক এর কাছে ভাল লাগতে না পারে । আমি এখন নতুন টিউন আর যার কারনে তেমন বিস্তারিত লিখতে পারছিনা । আপনারা যদি আমাকে সহায়তা করেন তাহলে আমি আর ভাল টিউন করতে পারব । আমার জন্য দোয়া করবেন । সবাই ভাল থাকবেন । খোদা হাফেজ

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন